ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪ 

যে কারণে হলিউডকে ‘না’ বললেন ক্যাটরিনা

আনন্দ ডেস্ক

প্রকাশিত: ১৫:২০, ২৭ এপ্রিল ২০২৪

শেয়ার

যে কারণে হলিউডকে ‘না’ বললেন ক্যাটরিনা

২০০৩ সাল থেকে ভারতের সিনেমায় নিয়মিত কাজ করছেন ক্যাটরিনা কাইফ। বিশেষ করে বলিউডে শীর্ষ অভিনেত্রীদের একজন তিনি। কিন্তু বলিউডের অনেক তারকাই বর্তমানে হলিউডের দিকে ঝুঁকছেন। যার মধ্যে প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাডুকোন, আলিয়া ভাট, ঐশ্বরিয়া রাই অন্যতম। এ তালিকায় যুক্ত হওয়ার সুযোগ পেয়েছিলেন ক্যাটরিনাও। কিন্তু ফিরিয়ে দিলেন তা।

সম্প্রতি মার্কিন সাময়িকী ভ্যারাইটিকে দেওয়া সাক্ষাৎকারে ক্যাটরিনা বলেন, ‘আমি বিশ্বাস করি, হলিউডে কাজ করবো এবং সেটা আমার ক্যারিয়ারে নতুন একটা অধ্যায় হবে। বলার মতো চমকপ্রদ কিছুই হবে।’ এসময় এ অভিনেত্রী জানান ক্যারিয়ারের এ পর্যায়ে এসে বুঝেশুনেই কাজ করতে চান তিনি। দর্শকের পছন্দ এবং নিজের আত্মিক সন্তুষ্টি, দুটো বিষয়ের সমন্বয় বজায় রাখতে চান এ নায়িকা। এ প্রসঙ্গে ক্যাট বলেন, ‘কোন গল্পটার সঙ্গে দর্শক নিজেকে একাত্ম করতে পারবে, কোনটার সঙ্গে আমি নিজে ব্যক্তিগত এবং অভিনয়ের জায়গা থেকে একাত্ম হতে পারবো, সেই ভারসাম্য রাখাই আমার কাজ। যে কাজটি আমাকে এগিয়ে নেবে, মানসিক সন্তুষ্টি দেবে, সেরকম কিছুই এখন করতে চাই।’

এদিকে এই সাক্ষাৎকারে আরও একটি প্রসঙ্গে উঠে আসে, তা হলো অ্যাকশন ও নাচ। যে ভূমিকায় বলিউডে তিনি অদ্বিতীয়। এ প্রসঙ্গে ক্যাট বলেন, ‘আমার কাছে নাচ এবং অ্যাকশন দুটো একই লাগে। ওই দৃশ্যে পুরোপুরিভাবে আমাকে থাকতে হয়, নিজেকেই দৃশ্যটা বাস্তবায়ন করতে হয়।’ প্রসঙ্গত, ক্যাটরিনাকে সর্বশেষ দেখা গেছে ‘মেরি ক্রিসমাস’ ছবিতে। শ্রীরাম রাঘবন নির্মিত এই সিনেমাতে তার সঙ্গে দেখা গেছে বিজয় সেতুপতিকে। 

 

live pharmacy
umchltd