ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪ 

জায়েদ খানকে ফেরাচ্ছেন ডিপজল

আনন্দ প্রতিবেদক

প্রকাশিত: ১২:১১, ২৭ এপ্রিল ২০২৪

আপডেট: ১২:১২, ২৭ এপ্রিল ২০২৪

শেয়ার

জায়েদ খানকে ফেরাচ্ছেন ডিপজল

কিছুদিন আগে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি থেকে হঠাৎ করেই জায়েদ খানের সদস্যপদ বাতিল করা হয়। গত মেয়াদের সভাপতি নিপুণ কোনো সতর্কতা ছাড়াই এমন  ঘোষণা দেন। তবে এবার শিল্পী সমিতির নতুন প্যানেল আসায় জায়েদ খানের সমিতিতে ফেরার আশা করছেন ভক্তরা। 

সম্প্রতি অনুষ্ঠিত হলো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি ২০২৪-২০২৬ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন। এতে সাধারণ সম্পাদক নির্বাচন হয়েছেন মনোয়ার হোসেন ডিপজল এবং সভাপতি নির্বাচিত হয়েছেন মিশা সওদাগর। নবনির্বাচিত কমিটি জায়েদ খানের সদস্যপদ ফিরিয়ে দেয়ার বিষয়ে কী ভাবছেন তা জানতে চাইলে ডিপজল বলেন, ঠিক কী কারণে জায়েদ খানের সদস্যপদ বাতিল করা হয়েছে তা আমার জানা নেই। তবে বাদ দেওয়াটা মনে হয় বেআইনি হয়েছে। সে আর্টিস্ট। বিষয়টি নিয়ে আমরা সভায় কথা বলবো। সেখানে সবার পরামর্শ ও সম্মতিতে যে সিদ্ধান্ত হয় সেটা আমরা নেব।

এর আগে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বিদায়ী কমিটি ২ মার্চ (শনিবার) জায়েদ খানের সদস্যপদ বাতিল করে। সেসময় এ প্রসঙ্গে জায়েদ খান বলেন, ‘আমি তিন তিনবার নির্বাচিত সাধারণ সম্পাদক। অথচ শিল্পী সমিতির পিকনিকে আমাকে কোনো কার্ড পাঠানো হয়নি। এমনকি কেউ ফোন দিয়েও পিকনিকের বিষয়ে আমাকে বলেনি। বিষয়টি বর্তমান কমিটির সংকীর্ণ মানসিকতার পরিচয় দেয়।’

 

দ্য নিউজ / এন এ

live pharmacy
umchltd