ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ 

অর্থের জন্য রণবীরকে একা ছাড়লেন আলিয়া!

আনন্দ ডেস্ক

প্রকাশিত: ১৭:০৮, ২ এপ্রিল ২০২৪

শেয়ার

অর্থের জন্য রণবীরকে একা ছাড়লেন আলিয়া!
রণবীর কাপুর ও আলিয়া ভাট

বলিউডের জনপ্রিয় তারকা জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। দীর্ঘ পাঁচ বছর প্রেম করার পর ২০২২ সালে গাঁটছড়া বাঁধেন এই দুই তারকা। গেল বছর তাদের সংসারে রাহা নামের একটি কন্যাসন্তান জন্ম নেয়। স্বামী-সন্তান নিয়ে বেশ সুখেই দিন পার করছেন রণবীর-আলিয়া। তবে হঠাৎই রণবীরের পাশ থেকে সরে দাঁড়ালেন তার স্ত্রী আলিয়া।

সম্প্রতি ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল’ শো-তে পরিবার নিয়ে হাজির হয়েছিলেন বলিউডের লাভার বয় রণবীর কাপুর। এদিন অনুষ্ঠানে রণবীরের সঙ্গে ছিলেন তার মা নীতু কাপুর এবং বোন ঋদ্ধিমা কাপুর। তবে সেখানে স্ত্রী আলিয়াকে দেখা যায়নি। আর পরিবাররের সঙ্গে এই শো-তে আলিয়ার হাজির না হওয়া, জন্ম দিয়েছে নতুন বিতর্ক। বলিপাড়ায় নতুন গুঞ্জন, তবে কি অর্থের জন্যই রণবীরকে একা ছাড়লেন আলিয়া? 

ভারতীয় গণমাধ্যমের সূত্র অনুযায়ী, সঠিক পারিশ্রমিক না পাওয়ার কারণেই নাকি অনুষ্ঠানে হাজির হননি আলিয়া। এদিকে, ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’র নির্মাতারাও তার বদলে বেছে নেয় কাপুর পরিবারকে। তবে ধারণা করা হচ্ছে, পরবর্তী কোনো অ্যাপিসোডে আনা হবে আলিয়াকে। বর্তমান সিনেমা প্রতি ১০-১২ কোটি টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন এই অভিনেত্রী। সেই হিসেবে এই শো-তে আলিয়াকে আনতে বেশ মোটা অঙ্কের অর্থ গুণতে হবে নেটফ্লিক্স কর্তৃপক্ষকে। 

দ্য নিউজ / এন এ

live pharmacy
umchltd