ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪ 

দুর্নীতির মামলায় ঢাকা জেলা রেজিস্ট্রার কারাগারে 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:০৭, ৩০ এপ্রিল ২০২৪

শেয়ার

দুর্নীতির মামলায় ঢাকা জেলা রেজিস্ট্রার কারাগারে 

জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে দুদকের করা মামলায় ঢাকা জেলা রেজিস্ট্রার অহিদুল ইসলামকে (৪৭) কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। 

মঙ্গলবার ৩০ এপ্রিল মহানগর দায়রা জজ মোহাম্মদ আসসামছ জগলুল হোসেনের আদালতে এ মামলার চার্জশিট গ্রহণের জন্য দিন ধার্য ছিল। এদিন আদালতে আত্মসমর্পণ করে জামিন চেয়ে আবেদন করেন আসামি। শুনানি শেষে আসামির জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক। একইসাথে মামলার চার্জশিট গ্রহণ করেন আদালত। এসব তথ্য নিশ্চিত করেছেন দুদকের আদালত পরিদর্শক আমির হোসেন।

 মামলার চার্জশিটে ১ কোটি ২১ লক্ষ ৫৫ হাজার ৬৪৯ টাকা মূল্যের জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জন এবং ৯৪ লক্ষ ৫০ হাজার টাকার সম্পদের মিথ্যা তথ্য প্রদানের অভিযোগ আনা হয়েছে। মামলার সূত্রে জানা যায়, ২০২১ সালের ২১ সেপ্টেম্বর দুদকের ঢাকা জেলার সমন্বিত কার্যালয়-১ এ মামলাটি করেন দুদকের সহকারী পরিচালক মোহাম্মদ জিন্নাতুল ইসলাম। মামলার তদন্ত শেষে চলতি বছরের ৯ জানুয়ারি অহিদুল ইসলাম ও তার স্ত্রী পারভীন হোসেন ভূইয়াকে (৪৫) অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা দুদকের সহকারী পরিচালক মোহাম্মদ নেয়ামুল আহসান গাজী।
 

দ্য নিউজ/ এফ এইচ এস

live pharmacy
umchltd

সম্পর্কিত বিষয়: