ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ 

যে কারণে সদস্যপদ হারালেন চিত্রনায়ক জায়েদ খান

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১০:৫৩, ৩ মার্চ ২০২৪

শেয়ার

যে কারণে সদস্যপদ হারালেন চিত্রনায়ক জায়েদ খান
জায়েদ খান

চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ হারালেন সংগঠনটির সাবেক সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান। সমতিরি বার্ষিক বনভোজনের শুরুতে দ্বি বার্ষিক সাধারণ সভায় জায়েদ খানের সদস্যপদ বাতিল ঘোষণা করা হয়। সংশ্লিষ্টরা জানান, চিত্র নায়িকা নিপুণ আক্তারের সঙ্গে দ্বন্দ্বের জেরে সদস্যপদ হারালেন চিত্রনায়ক জায়েদ খান। 

এ বিষয়ে আজ নিপুণ আক্তার দ্য নিউজকে জানান, ব্যক্তিগত আক্রোশে ধারাবাহিকভাবে আমার নামে মিথ্যা, মনগড়া, কুরুচিপূর্ণ কল্পকাহিনী প্রচার করছিলেন জায়েদ খান। যে কারণে গত বছরের ২ এপ্রিল তার সদস্যপদ বাতিল করা হয়। গত ২ মার্চ সাধারণ সভায় তা পাস হলো।

চিত্রনায়িকা নিপুণ অভিযোগ করেছেন, কোনো ধরণের সাংগঠনিক দুর্বলতা না পেয়েও জায়েদ খান বর্তমান কমিটির বিরুদ্ধে নানা অপপ্রচার করছিলেন। যা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হচ্ছিলো। তবে এ বিষয়ে জায়েদ খানের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

গত শনিবারের ঢাকার আশুলিয়ার পিয়াংকা শুটিং হাউজে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়। এতে সমিতির সাবেক সাধারণ সম্পাদক জায়েদ খানকে আমন্ত্রণ জানানো হয়নি। তাতে ক্ষুব্ধ হয়ে তিনি সাংবাদিকদের বলেন, আমি তিন তিনবারের নির্বাচিত সাধারণ সম্পাদক। অথচ শিল্পী সমিতির বনভোজনে আমাকে দাওয়াত দেয়া হয়নি। এতে কমিটি সংকীর্ণতার পরিচয় দিয়েছে বলে জানান তিনি।

শিল্পী সমিতির বর্তমান কমিটি ব্যর্থ উল্লেখ করে জায়েদ খান বলেছেন, এই কমিটি গত দুই বছর ধরে কোনো কাজ করেনি। একটা পিকনিক আয়োজন করেছে, সেখানে সাবেক সাধারণ সম্পাদককে পর্যন্ত আমনন্ত্রণ জানায়নি।

দ্য নিউজ/ আরএম

live pharmacy
umchltd