ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ 

পশ্চিম বাখরপুর প্রাথমিক স্কুলে বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ

চাঁদপুর সংবাদদাতা

প্রকাশিত: ২২:১৬, ৩ মার্চ ২০২৪

আপডেট: ২৩:৩১, ৩ মার্চ ২০২৪

শেয়ার

পশ্চিম বাখরপুর প্রাথমিক স্কুলে বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ

চাঁদপুর সদর উপজেলার পশ্চিম বাখরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে। 

রোববার (৩ মার্চ) দুপুরে  বিদ্যালয় মাঠে প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। দিনব্যাপী নানা প্রতিযোগিতা শেষে পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এলাকার কৃতি সন্তান, অত্র বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী, নগর সম্পাদক ও বিশিষ্ট লেখক মিজান মালিক। 
বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি তোফায়েল আহম্মেদের সভাপতিত্ব অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ১২ নং চান্দ্রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটোয়ারী। এর আগে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করেন চাঁদপুর সদর উপজেলা সহকারী শিক্ষা অফিসার মো: ইলিয়াছ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মিজান মালিক বিদ্যালয়ে তার শৈশবে লেখাপড়ার স্মৃতিময় দিনগুলোর কথা তুলে ধরেন। স্মৃতি বিজড়িত স্কুলটির উন্নয়নে পাশে থেকে সাধ্যমতো কাজ করবেন বলে জানান। স্কুলের সামনের সড়কসহ অন্যান্য সমস্যা সমাধানে এগিয়ে আসার আশ্বাসও দেন তিনি।

অনুষ্ঠানে অন্যদের মাঝে বক্তব্য রাখেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা মফিজা বেগম, বিদ্যালয়ের দাতা সদস্য ওমর ফারুক, সাবেক শিক্ষক আবদুল মোতালেব মাস্টার, ২ নং ওয়ার্ড মেম্বার আলী আহমেদ, দাতা সদস্য ওমর ফারুক খান, আমিনুল ইসলাম তুহিন, লক্ষ্মণ চন্দ্র সরকার, ইয়াছিন ঢালী, ইউসুফ মিজি, যুগান্তরের জেলা প্রতিনিধি মির্জা জাকির।

পরে তিনি বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

দ্য নিউজ/ এনজি

live pharmacy
umchltd

সম্পর্কিত বিষয়: