ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪ 

আলোচিত হাসিব হত্যা মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার

খুলনা সংবাদদাতা

প্রকাশিত: ২০:৪৪, ২ মে ২০২৪

আপডেট: ২০:৪৫, ২ মে ২০২৪

শেয়ার

আলোচিত হাসিব হত্যা মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার

নগরীতে আলোচিত ছাত্রলীগ কর্মী হাসিবুর রহমান নিয়াজ হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি সবুজকে মাদকসহ কবির বটতলা থেকে গ্রেফতার করেছে কেএমপির দৌলতপুর থানা পুলিশ। এ সময় মোঃ সবুজ হোসেন জীবনের কাছ থেকে ৩০ ও মোঃ রাহাত শেখের কাছ থেকে ২০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

আসামি মোঃ সবুজ হোসেন জীবন খালিশপুরের বাস্তহারা কলোনীর মৃত: বাহারুল হোসেনের ছেলে। তার বিরুদ্ধে কেএমপির দৌলতপুর থানায় মাদক মামলা রুজু করা হয়েছে।

আসামি মোঃ সবুজ হোসেন জীবন ২০২০ সালের নগরীর আলোচিত ছাত্রলীগ কর্মী হাসিবুর রহমান নিয়াজ হত্যা মামলার চার্জশিটভুক্ত ১৫ নং আসামি। ঐ বছরে ১৯ আগস্ট রাতে এলাকায় মাদক বিক্রির প্রতিবাদ করাকে কেন্দ্র করে খালিশপুর ওয়ান্ডারল্যান্ড শিশু পার্ক সংলগ্ন ক্রিয়েটিভ কার্টস অ্যান্ড কফি হাউজের মধ্যে একদল সন্ত্রাসী ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ছাত্রলীগ কর্মী হাসিবকে হত্যা করে। নিহত হাসিব নগরীর তৈয়্যেবা কলোনির বাসিন্দা ও পাটকল শ্রমিক মো. হাবিবুর রহমানের ছেলে। ঘটনার সময় হাসিবকে বাঁচানোর জন্য ছাত্রলীগের দুই কর্মী জোবায়ের ও রানা এগিয়ে গেলে তাদেরকেও কুপিয়ে জখম করা হয়।

ঘটনাস্থলের ক্লোজ সার্কিট ক্যামেরার ফুটেজ তখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিল। হত্যার ঘটনায় পরদিন নিহতের বাবা হাবিবুর রহমান বাদি হয়ে ২০ জনের নাম উল্লেখ করে খালিশপুর থানায় মামলা দায়ের করেন। পরবর্তীতে মামলার তদন্ত কর্মকর্তা এস আই মিজানুর রহমান ২৭ জনকে আসামি করে আদালতে চার্জশিট দাখিল করেন।

দ্য নিউজ/এমএম

live pharmacy
umchltd