ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪ 

টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

টাঙ্গাইল সংবাদদাতা

প্রকাশিত: ১৮:৫৮, ২ মে ২০২৪

শেয়ার

টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

টাঙ্গাইলের নাগরপুরে জমি নিয়ে বিরোধের ঘটনায় দুইপ‌ক্ষের সংঘ‌র্ষে স্বেচ্ছা‌সেবক লীগ নেতা রাজিব হোসেনকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এই ঘটনায় দুই পক্ষের  মোট ৭ জন আহত হ‌য়ে‌ছেন। প‌রে তা‌দের উদ্ধার ক‌রে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার  দুপু‌রে উপজেলার ভাদ্রা ইউনিয়নের ভাদ্রা গ্রা‌মে এ ঘটনা ঘটে।

নিহত রাজিব হোসেন (৩০) উপজেলার ভাদ্রা গ্রামের বীরমুক্তিযোদ্ধা আলম মিয়ার ছেলে এবং ভাদ্রা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহসভাপতি।

নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এইচ এম জসিম উদ্দিন জানান, ভাদ্রা গ্রামের আজাহার ও রাজিবের মধ্যে জমির সীমানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। বৃহস্পতিবার সকালে সেই জের ধরে বিরোধপূর্ণ জমিতে একটি বেল গাছ থেকে বেল পাড়া নিয়ে দুই পক্ষের মধ্যে কথাকাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। পরে আজাহার ও তার পরিবারের লোকজন ধারালো অস্ত্র দিয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা রাজিবকে কোপাতে থাকে। এসময় পরিবারের লোকজন বাঁধা দিতে গেলে তাদেরকেও কুপিয়ে আহত করা হয়। পরে আহতদের উদ্ধার করে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক রাজিবকে মৃত ঘোষণা করেন। 

তি‌নি আরো ব‌লেন, নিহতের ঘটনায় হত‌্যা মামলার প্রস্তু‌তি চল‌ছে। ঘটনার তদন্ত অব‌্যাহত আছে। আসামী‌দের গ্রেফতা‌রে অভিযান চল‌ছে। 
 

দ্য নিউজ/এমএম

live pharmacy
umchltd