ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪ 

সাভারে গোয়েন্দা পুলিশের তিন অভিযান, গ্রেপ্তার ৫

সাভার সংবাদদাতা

প্রকাশিত: ১৮:৩১, ২ মে ২০২৪

শেয়ার

সাভারে গোয়েন্দা পুলিশের তিন অভিযান, গ্রেপ্তার ৫

ঢাকার সাভারে গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক তিন অভিযানে তিন মাদক ব্যবসায়ী ও ডাকাতি মামলার দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরের দিকে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানিয়েছেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব।

এর আগে বুধবার রাতের বিভিন্ন সময় তাদের আটক করা হয়।

বিজ্ঞপ্তিতে ডিবি জানায়, সাভারের সিঅ্যান্ডবি এলাকায় বুধবার রাত সাড়ে ৯টার দিকে অভিযান চালিয়ে ৩০ বোতল ফেনসিডিলসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- লালমনিরহাটের সদর উপজেলার তিস্তা পাঙ্গাচারী এলাকার রবিউল ইসলাম রাকিব (২৫) ও ঢাকার সাভারের তালবাগ এলাকার মো. রাজিব মিয়া (৪০)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘ দিন ধরে দেশের বিভিন্ন এলাকা থেকে মাদক সংগ্রহ করে সাভার ও আশপাশের এলাকায় বিক্রি করতো বলে জানায়। তাদের বিরুদ্ধে সাভার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

এছাড়া আশুলিয়ার গোরাট এলাকায় বুধবার রাত সাড়ে ১০টার দিকে অভিযান চালিয়ে তিন কেজি গাঁজাসহ একজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মো. নিজাম উদ্দিন (৪৭) আশুলিয়ার গোরাট এলাকার বাসিন্দা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি মাদক ব্যবসার কথা স্বীকার করেন। তার বিরুদ্ধে আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। 

অপরদিকে নাটোর ও রাজশাহীতে অভিযান চালিয়ে ধামরাই থানার ২০২৩ সালের ২ জুলাই হওয়া ডাকাতি মামলার (৩৯৬/৩৯৭ ধারা, মামলা নম্বর-২) দুই আসামিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- নাটোরের বরাইগ্রামের আহমেদপুর বাজার এলাকার মো. নজরুল ইসলাম (৪০) ও একই এলাকার মো. সোহেল রানা ওরফে মনা (৩০)। বৃহস্পতিবার তাদের আদালতে পাঠানো হয়।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, “ডিবি পুলিশ অপরাধ দমনে ভূমিকা রাখছে। তিনটি অভিযানে পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে।

দ্য নিউজ/এমএম

live pharmacy
umchltd