ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪ 

গাজীপুরে চুরি হওয়া শিশু উদ্ধার, গ্রেপ্তার ২

গাজীপুর সংবাদদাতা

প্রকাশিত: ১৮:২৬, ২ মে ২০২৪

শেয়ার

গাজীপুরে চুরি হওয়া শিশু উদ্ধার, গ্রেপ্তার ২

গাজীপুরে অপহরণের প্রায় এক মাস পর ৮ মাস বয়সী এক শিশু আব্দুল্লাহ আল নোমানকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার ময়মনসিংহের চায়না মোড় থেকে শিশুটিকে উদ্ধার করে গাজীপুরের বাসন থানার পুলিশ। অপহরণ মামলার দুই আসামিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- বগুড়ার সারিয়াকান্দি এলাকার লুৎফর রহমানের ছেলে মো. আবু সাইদ ওরফে সুমন (৪০) এবং তার স্ত্রী কুড়িগ্রামের উলিপুর থানার অনন্তপুর গ্রামের আফজাল হোসেনের মেয়ে মোসা. আইরিন (৩৪)।

উদ্ধার শিশু আব্দুল্লাহ আল নোমান গাজীপুর মহানগরের বাসন থানার ফরিদ মিয়ার বাড়ির ভাড়াটে ও স্থানীয় পোশাক শ্রমিক মোক্তার হোসেনের ছেলে। বৃহস্পতিবার দুপুরে জিএমপি কার্যালয়ে সংবাদ সম্মেলনে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (অপরাধ উত্তর) আবু তোরাব মো. শামছুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, শিশু নোমানের বাবা পেশায় একজন পোশাক শ্রমিক। তিনি গাজীপুর মহানগরের বাসন থানা এলাকার একটি পোশাক তৈরি কারখানায় চাকরি করেন। কর্মের সুবাদে পরিবার নিয়ে শিশু নোমানের পিতা মোক্তার হোসেন দীর্ঘদিন ধরে নাওজোড় এলাকার ফরিদ মিয়ার ভাড়া বাসায় বসবাস করছেন। গত ০৩ এপ্রিল মহানগরের বাসন থানার নাওজোড় এলাকার বাসা থেকে একই বাসার ভাড়াটিয়া আইরিন নামের এক মহিলা ওই শিশুকে চুরি করে পালিয়ে যায়। তখন শিশুটির পিতা বাদী হয়ে বাসন থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

তিনি আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে চুরি হওয়ার একমাস পর আসামি আইরিনকে গতকাল ময়মনসিংহের চায়না মোড় থেকে গ্রেফতার করা হয় এবং অপহৃত শিশু নোমানকেও উদ্ধার করা হয়। তিনি শিশুটিকে নিয়ে ছদ্মবোশে ভিক্ষাবৃত্তি করে আসছিলেন।

দ্য নিউজ/এমএম

live pharmacy
umchltd