ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪ 

কালিগঞ্জে অজ্ঞাত ব্যক্তির কঙ্কাল উদ্ধারের ঘটনায় আটক এক

সাতক্ষীরা সংবাদদাতা

প্রকাশিত: ১৭:৩৫, ২ মে ২০২৪

শেয়ার

কালিগঞ্জে অজ্ঞাত ব্যক্তির কঙ্কাল উদ্ধারের ঘটনায় আটক এক

সাতক্ষীরার কালিগঞ্জে মাটির নিচ থেকে অজ্ঞাত ব্যক্তির কঙ্কাল উদ্ধারের ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করেছে পুলিশ। আটক নাজমুল হোসেন শিমুল (৩৮)কে দুপুরে আটক করে পুলিশ। সে কালিগঞ্জ উপজেলার বিঞ্চুপুর ইউনিয়নের চাঁচাই গ্রামের রাশেদ গাজীর ছেলে।

এর আগে বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে উপজেলার বিষ্ণুপুর এলাকা থেকে অজ্ঞাত ব্যক্তির কঙ্কাল করা হয়।

কালিগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইদ্রিসউর রহমান জানান, বৃহস্পতিবার সকালে কয়েকজন শ্রমিক কাজ করতে যাওয়ার সময় বিষ্ণুপুর গ্রামের মনীষ দাসের পোল্ট্রি খামারের বিষ্টা ফেলানোর স্থানে মানুষের মাথার খুলি দেখতে পায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাটির নীচ থেকে মানবদেহের মাথাসহ বিভিন্ন হাড়গোড় উদ্ধার করে। এছাড়াও সেখান থেকে একটি প্লাস্টিকের তৈরি বস্তার অংশবিশেষ উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, বছর দেড়েক আগে তাকে হত্যার পর বস্তায় ভরে লাশ পুঁতে রেখে যাওয়া হয়েছে বলে অনুমান করা হচ্ছে। ফরেনসিক পরীক্ষার পর বিস্তারিত বলা সম্ভব হবে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

এ ঘটনায় থানার উপ-পরিদর্শক নকিব পান্নু অভিযান চালিয়ে নাজমুল হোসেন শিমুল নামে ইটভাটার এক শ্রমিককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছেন।

 শিমুলের শ্বশুর উপজেলার মথুরেশপুর ইউনিয়নের দুদলী গ্রামের তসলিম হোসেন ছোট আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

কালিগঞ্জের মনোহরপুর গ্রামের জামাত আলী জানান,তার ছেলে  ইসমাইল হোসেন (৩৪), ২০২২ সালের সেপ্টেম্বর মাসে বাড়ি থেকে বিষ্ণুপুর বাজারের উদ্দেশ্যে বের হয়ে নিখোঁজ হয়। সে সাভার এলাকার একটি ইটভাটার সর্দার ছিল।

এঘটনায় সেই সময়ে থানায় ডায়েরি করা হয়। উদ্ধারকৃত হাড়গোড় ইসমাইল হোসেনের বলে ধারণা করছেন বলে তিনি জানিয়েছেন।

দ্য নিউজ/এমএম

live pharmacy
umchltd