ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪ 

দোহারে সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা

দোহার সংবাদদাতা

প্রকাশিত: ১৪:৩৯, ২৭ এপ্রিল ২০২৪

শেয়ার

দোহারে সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা

ঢাকার দোহারে তানজিম ইসলাম নামের এক সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার চর জয়পাড়ায় অবস্থিত জয়পাড়া সিটি সেন্টার এন্ড নুরুল ইসলাম টাওয়ারের পাশে এ ঘটনা ঘটে।

আহত তানজিম ইসলাম উপজেলার পূর্ব লটাখোলা গ্রামের আব্দুল মান্নানের ছেলে। তিনি জাতীয় দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার দোহার উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।

স্থানীয় ও প্রতক্ষদর্শীসূত্রে জানা যায়, জয়পাড়া সিটি সেন্টার এন্ড নুরুল ইসলাম টাওয়ারে র‌্যাফেল ড্র. এর সংবাদ সংগ্রহ শেষে অন্য একটি সংবাদ সংগ্রহ করতে তানজিম ইসলাম সেখান থেকে বের হয়ে আসে। পরে তার মোটরসাইকেলটি আনতে যাওয়ার সময় পেছন থেকে অতর্কিতভাবে ৬/৭ জনের একটি সন্ত্রাসী দল তার ওপর হামলা করে। পরে তার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

এ বিষয়ে আহত সাংবাদিক তানজিম ইসলাম বলেন, ‘আমি একটি নিউজ কাভার শেষে আরেকটি নিউজ কাভার করার উদ্দেশ্য বের হই। আমার মোটরসাইকেল আনতে যাওয়ার সময় পেছন থেকে আমার ওপর ৬/৭ জন সন্ত্রাসীরা হামলা করে। পরে আমার চিকিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।’

এ ঘটনায় দোহার থানার ওসি হারুন অর রশিদ বলেন, ‘ঘটনার পর থেকেই দোষীদের আটক করতে প্রক্রিয়া চলছে। এ ঘটনায় দোহার থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।’

দ্য নিউজ/এমএম

live pharmacy
umchltd